| |
               

মূল পাতা সারাদেশ জেলা হেফাজতের মেঘনা শাখার সভাপতি মুফতী সুলতান মহিউদ্দিন; সাধারণ সম্পাদক মাওলানা ওলিউল্লাহ


হেফাজতের মেঘনা শাখার সভাপতি মুফতী সুলতান মহিউদ্দিন; সাধারণ সম্পাদক মাওলানা ওলিউল্লাহ


রহমত নিউজ     11 October, 2024     09:18 PM    


দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের মেঘনা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে সভাতির দায়িত্ব দেওয়া হয়েছে মুফতী সুলতান মহিউদ্দীনকে এবং সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে ওলিউল্লাহ মুস্তাফিকে।

শুক্রবার (৯ অক্টোবর) কুমিল্লার  মেঘনা উপজেলার মানিকারচর মাহাদুল কুরআন মাদরাসায় এই কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি হেফাজতের সভাপতি মুফতী নজরুল ইসলাম কাসেমী, তিতাস হেফাজতের সভাপতি মাওলানা নদভী, মেঘনা উপজেলার মাওলানা আকরাম উদ্দিন, মাওলানা আব্দুল্লাহ আল ফারুক, মাওলানা আমানুল্লাহ, হাফেজ মাওলানা সালাহউদ্দিন, মাওলানা ওলিউল্লাহ সিরাজী, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা ওলিউল্লাহ মুস্তাফি, মাওলানা ফজলুল করিম, মাওলানা ইদ্রিস আলী যুক্তিবাদী, মাওলানা কামরুজ্জামান, মুফতী সুহাইল হোসাইন, মুফতী আবু সাঈদ, মুফতি নুর মোহাম্মদ, মুফতি মকবুল হোসেন, মুফতী মাহমুদুল হাসান, মাওলানা রেজাউল করিম, এডভোকেট মাওলানা মোমিন ফারাজী, ডাক্তার আহসান হাবিব,  হাফেজ আবু হানিফ,  মাওলানা আতাউল্লাহ সিরাজী, মাওলানা আশেকে এলাহী, মাওলানা হেদায়েতুল্লাহ কারিমী, হাফেজ মাওলানা আবু হানিফ, মাওলানা শফিউল্লাহ, মাওলানা বিল্লাল,  হাফেজ মাওলানা হাসিবুল হাসান শান্ত, মুফতি জাহিদুল ইসলাম, মাওলানা সিফাত উল্লাহ প্রমূখ। 

উপস্থিত  নেতাকর্মীদের পরামর্শের ভিত্তিতে প্রবীণ আলেম মাওলানা আব্দুল হাই মক্কীকে প্রধান উপদেষ্টা ও সর্বসম্মতিক্রমে মুফতী সুলতান মহিউদ্দিনকে সভাপতি ও মাওলানা ওলিউল্লাহ মুস্তাফিকে সাধারণ সম্পাদক, মাওলানা সালাউদ্দিনকে সাংগঠনিক সম্পাদক , মাওলানা সিবগতুল্লাহকে প্রচার সম্পাদক ও মুহাম্মাদ ইব্রাহিমকে অর্থ সম্পাদক ও মুফতী রেজাউল করিমকে দপ্তর সম্পাদক নির্বাচিত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মুফতী আমজাদ হোসেন বলেন, হেফাজতে ইসলাম প্রতিষ্ঠা লগ্ন থেকেই বাতিলের মোকাবেলায় কাজ করে আসছে, ফ্যাসিবাদ সরকারের পতনের আন্দোলনে হেফাজতে ইসলামের ভূমিকা ছিল প্রশংসনীয়। এদেশে কেউ রাজনীতি করতে হলে হেফাজতে ইসলামকে পরোয়া করে রাজনীতি করতে হবে। 

সভাপতির ভাষণে মুফতী সুলতান মহিউদ্দিন বলেন, দুর্গাপূজা উপলক্ষে যে পরিমাণ  সরকারি অর্থ খরচ করে বিভিন্ন অনুষ্ঠান করা হলো, মুসলমানদের নবীর জন্মের মাস রবিউল আউয়াল মাসে কোন থানায় সরকারি খরচে নবীর জীবন  আলোচনা আলোচনা করা হয়নি। অথচ মুহাম্মদ সা.এর জীবনব্যবস্থা রাষ্ট্র সংস্কারের জন্য সর্বোত্তম ফর্মুলা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা মেঘনা